• header_en
  • header_bn

কোভিড-১৯ মোকাবেলায় দুর্নীতিবিষয়ক বিশেষ অনুসন্ধানী সাংবাদিকতা পুরস্কার ২০২০ এর প্রতিবেদন জমা দেওয়ার সময় বাড়ল

সংবাদ বিজ্ঞপ্তি
 
কোভিড-১৯ মোকাবেলায় দুর্নীতিবিষয়ক বিশেষ অনুসন্ধানী সাংবাদিকতা পুরস্কার ২০২০ 
এর প্রতিবেদন জমা দেওয়ার সময় বাড়ল
 
ঢাকা, ১৪ জানুয়ারি ২০২১: কোভিড-১৯ সংশ্লিষ্ট জাতীয় দুর্যোগ মোকাবেলায় দুর্নীতিবিষয়ক অনুসন্ধানী সাংবাদিকতা পুরস্কার প্রদানের লক্ষ্যে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) বাংলাদেশি সংবাদপত্র, অনলাইন এবং টেলিভিশনে কর্মরত সাংবাদিকদের প্রতিবেদন জমা দেওয়ার সময় ৫ ফেব্রুয়ারি ২০২১ পর্যন্ত বর্ধিত করেছে। উল্লেখ্য, ৮ মার্চ থেকে ৩১ ডিসেম্বর ২০২০ সময়কালে কোভিড-১৯ সংশ্লিষ্ট প্রকাশিত বা সম্প্রচারিত অনুসন্ধানী সংবাদ প্রতিবেদন আঞ্চলিক সংবাদপত্র, জাতীয় সংবাদপত্র ও টেলিভিশন, এই তিনটি বিভাগে পুরস্কারের জন্য বিবেচিত হবে এবং পুরস্কারসংক্রান্ত অন্যান্য নিয়মাবলী অপরিবর্তিত থাকছে।
সকল অনুসন্ধানী প্রতিবেদন ই-মেইল, ডাকযোগে, কুরিয়ার অথবা সরাসরি টিআইবি কার্যালয়ে জমা দেওয়া যাবে। ই-মেইল পাঠাতে হবে;  This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.  এই ঠিকানায়। খামের উপরে বা ই-মেইল এর বিষয় হিসেবে ‘কোভিড-১৯ মোকাবেলায় দুর্নীতিবিষয়ক বিশেষ অনুসন্ধানী সাংবাদিকতা পুরস্কার ২০২০’ উল্লেখ করতে হবে। সংবাদপত্রের ক্ষেত্রে প্রতিবেদনের মূল বা স্ক্যান কপি প্রেরণ করতে হবে। অনলাইন প্রতিবেদন জমা দেওয়ার ক্ষেত্রে মূল প্রতিবেদনের লিংকসহ প্রিন্ট করে বা ডকুমেন্ট ফাইল আকারে জমা দিতে হবে। সিরিজ প্রতিবেদন ব্যতীত একজন অংশগ্রহণকারী একাধিক প্রতিবেদন জমা দিতে পারবেন না। টেলিভিশন বিভাগে কোভিড-১৯ সংশ্লিষ্ট দুর্নীতিবিষয়ক অনুসন্ধানী প্রতিবেদন সিডিতে রূপান্তর করে বা অফিসিয়াল চ্যানেলের ইউটিউব লিংক বা গুগল ড্রাইভে আপলোডকৃত লিংক পূর্ণাঙ্গ ট্রান্সস্ক্রিপ্টসহ পাঠাতে হবে। 
প্রতিবেদন পাঠানোর জন্য প্রয়োজনীয় নথি, যেমন: প্রতিযোগী যে প্রতিষ্ঠানে থেকে প্রতিবেদন তৈরি করেছেন সেই প্রতিষ্ঠান প্রধানের প্রত্যয়নপত্র বা এর স্ক্যান কপি, প্রতিবেদকের পাসপোর্ট সাইজের ছবি, বাংলা ও ইংরেজিতে নাম, যোগাযোগের ঠিকানা এবং টেলিফোন নম্বর ডকুমেন্ট ফাইল আকারে আবেদনপত্রের সাথে বাধ্যতামূলক থাকতে হবে। পুরস্কারসংশ্লিষ্ট বিস্তারিত তথ্য জানতে দেখুন: www.ti-bangladesh.org/sija-COVID-19
 
গণমাধ্যম যোগাযোগ,
 
শেখ মনজুর-ই-আলম
পরিচালক- আউটরিচ অ্যান্ড কমিউনিকেশন
মোবাইল: ০১৭০৮৪৯৫৩৯৫
ইমেইল:  This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.