• header_en
  • header_bn

সচেতন নাগরিক কমিটি (সনাক), কিশোরগঞ্জ - এর সহ-সভাপতি অ্যাডভোকেট নাজমুন নাহার মিলি’র মৃত্যুতে আমরা শোকাহত

najmun_nahar_miliট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), কিশোরগঞ্জ - এর সহ-সভাপতি অ্যাডভোকেট নাজমুন নাহার মিলি (জন্ম: ১৩ জানুয়ারি ১৯৭৮) এর মৃত্যুতে টিআইবি পরিবার গভীরভাবে শোকাহত। তিনি ক্যান্সারে আক্রান্ত হয়ে ২২ আগস্ট ২০২২ ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

অ্যাডভোকেট নাজমুন নাহার মিলি ২০১৪ সাল হতে সনাক, কিশোরগঞ্জ - এর সাথে সম্পৃক্ত হয়ে স্থানীয় পর্যায়ে দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন পরিচালনায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। তিনি আইনজীবী হিসেবে কিশোরগঞ্জ জেলা জজকোর্টে কর্মরত ছিলেন। এছাড়া তিনি জেলা আইনজীবী সমিতির সাবেক সহ-সম্পাদক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। মৃত্যুকালে তিনি ০৪ ভাই ও ০৫ বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন পরিচালনায় অ্যাডভোকেট নাজমুন নাহার মিলি’র অবদান আমাদের জন্য অনুপ্রেরণার উৎস হিসেবে কাজ করবে। টিআইবি’র ট্রাস্টি বোর্ড ও সাধারণ পর্ষদ, কর্মী, দেশের ৪৫টি এলাকার সনাক, ইয়েস, ঢাকা ইয়েস এবং ওয়াইপ্যাক এর সদস্যসহ সকলের পক্ষ হতে আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।